সীতাকুণ্ডে জনসেবা ও যুব কল্যাণে আমরা এর উদ্যোগে বেকার মহিলাদের সেলাই প্রশিক্ষণ উদ্বোধন

0
26

দেলোয়ার হোসাইন সাইমুন:-

চট্টগ্রামের সীতাকুণ্ডে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন জনসেবা ও যুব কল্যাণে আমরা এর উদ্যোগে বেকার মহিলাদের সেলাই প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন সম্পূর্ণ হয়েছে।

আজ (মঙ্গলবার) ২০শে অক্টোবর বিকালে উপজেলার বাড়বকুন্ড ইউনিয়নের নতুন পাড়া এলাকায় যুব উন্নয়ন অধিদপ্তর সীতাকুণ্ড এর সহযোগিতায় স্থানীয় জনপ্রতিনিধিদের’কে নিয়ে সেলাই কর্মসূচির উদ্ভোধন করেন জনসেবা ও যুব কল্যাণে আমরা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং বাড়বকুন্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাদাকাত উল্যাহ মিয়াজী। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ইন্জিনিয়ার কামরুদ্দোজা, ইসমাইল মেম্বার, তালুকদার নির্দেশ বড়ুয়া, নুর সোলেমান, তাজুল ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনসেবা ও যুব কল্যাণে আমরা এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তাহের। সদস্য, শিমুল,মহিন,বুলবুল,আকতার, সাইফুল, আমজাদ রবি,শুভ, হৃদয় প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী ৩৫জন প্রশিক্ষণার্থী মহিলাকে সেলাই মেশিন প্রদানের কথা বলেন।তিনি আরো বলেন, নারীর উন্নuয়ন ও অসহায়, বেকার নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। এছাড়াও যুব সমাজকে সচেতন থাকার জন্য আহবান করেন।